»স্বাধীনতার ৪৪ বছর পর বাইশারীতে বিদ্যুতের আলো »৫ ডিসেম্বর শহীদ দৌলত দিবস : জাতীয়ভাবে দিবসটি পালনের দাবি শহীদ পরিবারের »ধর্মপুর দরবার শরীফের পীরের উপর হামলা্ : রামুতে মানববন্ধন : জড়িতদের শাস্তি দাবি »রামুর উখিয়ারঘোনায় আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল উচ্চ বিদ্যালয় ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন »রামুর আল হাবিব লাইব্রেরীর মালিকের বসত ঘর পুড়ে ছাই ॥ ক্ষয়ক্ষতি ৩০ লক্ষ টাকার »বাংলাদেশ ফটোজার্নালিষ্ট এসোসিয়েশনের জাতীয় সম্মেলনে ইকবাল সোবহান »কক্সবাজার রেল লাইন সম্প্রসারণের কাজ তদারকিতে এডিবি ও এম,পি কমল »কক্সবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাবু পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র নির্বাচিত হওয়ায় যুবলীগের বিশাল সংবর্ধনা »কক্সবাজার স্টেডিয়ামে সাবেক তারকাদের জমজমাট প্রীতি ফুটবল ম্যাচ ৩০ নভেম্বর »সাংবাদিক তপন চক্রবর্তী বিএফইউজে’র যুগ্ম মহাসচিব নির্বাচিত হওয়ায় রামু নিউজ ডট কম’র অভিনন্দন »রামু উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান ভুট্টো’র মায়ের ইন্তেকাল ॥ এমপি কমল ও যুবলীগের শোক »কক্সবাজার জেলা আওয়ামীলীগের জরুরী সভা ৩০ নভেম্বর »“দেশের মধ্যবিত্ত শ্রেণিকে বিমানে চড়াতে হবে” : সাইমুম সরওয়ার কমল এমপি »রামুর রশিদনগর ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত »কক্সবাজার সাহিত্য একাডেমীর উদ্যোগে সুফিয়া কামালের জীবনালেক্ষ্য নিয়ে আলোচনা অনুষ্ঠিত

রামুর রশিদনগর ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

সমৃদ্ধ বাংলাদেশ গড়তে শেখ হাসিনার বিকল্প নেই : রিয়াজ উল আলম
rহাফিজুল ইসলাম চৌধুরী: রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ নিম্ন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। এ অর্জনকে ধরে রেখে ক্ষুধা দারিদ্র্যমুক্ত সমৃদ্ধ বাংলাদেশ গড়তে এবং বাংলাদেশকে উন্নত বিশ্বের কাতারে প্রতিষ্ঠা করতে যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে একতাবদ্ধ হয়ে কাজ করতে হবে। বৃহস্পতিবার ২৬ নভেম্বর রাতে রামুর রশিদ নগর ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ এব কথা বলেন। রিয়াজ উল আলম বলেন, সহ¯্রাব্দ উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে বাংলাদেশ আজ সারাবিশ্বে ‘রোল মডেল’। মানব উন্নয়ন সূচকে বাংলাদেশের অবস্থান অত্যন্ত সুদৃঢ় উল্লেখ করে তিনি বলেন, মাতৃমৃত্যু হার হ্রাস, শিশুমৃত্যু হার হ্রাস, নারীর ক্ষমতায়ন ও জেন্ডার সমতা নিশ্চিতকরণের ক্ষেত্রে বাংলাদেশ অনেকদূর অগ্রসর হয়েছে।
তিনি আরো বলেন, জনগণের চাহিদা পূরণ ও দেশের উন্নয়ন ঘটিয়ে রূপকল্প- ২০২১ বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করতে জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
কিন্তু দেশ ও জাতির অগ্রগতি বাধাগ্রস্থ করতে স্বাধীনতা যুদ্ধের পরাজিত শক্তি ও খালেদা-তারেক জিয়ার নেতৃত্বে দেশবিরোধী অপশক্তি ঐক্যবদ্ধ হয়ে হত্যা, খুন ও জ্বালাও পোড়াও এর মাধ্যমে দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। প্রধান অতিথি এ ষড়যন্ত্রকে মোকাবেলা করতে মেধা, মনন চর্চার আদর্শ প্রতিষ্ঠান যুবলীগকে নিরলসভাবে দেশের তরে কাজ করে যাওয়ার জন্য সকল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রামু উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাংবাদিক নীতিশ বড়–য়া বলেন, বর্তমান শেখ হাসিনার সরকার দেশের প্রত্যন্ত অঞ্চলে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছেন। দীর্ঘ আন্দোলন সংগ্রামের পর রামু-কক্সবাজারের মানুষ আজ সাইমুম সরওয়ার কমলের মতো একজন পরিশ্রমী ও উন্নয়নকামী নেতাকে জাতীয় সংসদ সদস্য হিসেবে পেয়েছে। তাঁর ঐকান্তিক প্রচেষ্টায় রামু ও সদরে ব্যাপক উন্নয়ন সাধিত হচ্ছে।
রশিদনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি এস এম হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুবিনুর রহমানের সার্বিক পরিচালনায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগনেতা মাসুদুর রহমান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মিজানুর রহমান, যুবলীগনেতা নবিউল হক আরকান, রশিদনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহীন, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা মিজানুল করিম, ইউনিয়ন যুবলীগ নেতা বজল আহমদ, এনামুল হক, মোহাম্মদ আলম, রাশেদুল হাসান, ওয়ার্ড যুবলীগ নেতা আলতাজ আহমদ, মুজিবুর রহমান, কামরুল আজিম রিংকু প্রমূখ।