»স্বাধীনতার ৪৪ বছর পর বাইশারীতে বিদ্যুতের আলো »৫ ডিসেম্বর শহীদ দৌলত দিবস : জাতীয়ভাবে দিবসটি পালনের দাবি শহীদ পরিবারের »ধর্মপুর দরবার শরীফের পীরের উপর হামলা্ : রামুতে মানববন্ধন : জড়িতদের শাস্তি দাবি »রামুর উখিয়ারঘোনায় আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল উচ্চ বিদ্যালয় ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন »রামুর আল হাবিব লাইব্রেরীর মালিকের বসত ঘর পুড়ে ছাই ॥ ক্ষয়ক্ষতি ৩০ লক্ষ টাকার »বাংলাদেশ ফটোজার্নালিষ্ট এসোসিয়েশনের জাতীয় সম্মেলনে ইকবাল সোবহান »কক্সবাজার রেল লাইন সম্প্রসারণের কাজ তদারকিতে এডিবি ও এম,পি কমল »কক্সবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাবু পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র নির্বাচিত হওয়ায় যুবলীগের বিশাল সংবর্ধনা »কক্সবাজার স্টেডিয়ামে সাবেক তারকাদের জমজমাট প্রীতি ফুটবল ম্যাচ ৩০ নভেম্বর »সাংবাদিক তপন চক্রবর্তী বিএফইউজে’র যুগ্ম মহাসচিব নির্বাচিত হওয়ায় রামু নিউজ ডট কম’র অভিনন্দন »রামু উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান ভুট্টো’র মায়ের ইন্তেকাল ॥ এমপি কমল ও যুবলীগের শোক »কক্সবাজার জেলা আওয়ামীলীগের জরুরী সভা ৩০ নভেম্বর »“দেশের মধ্যবিত্ত শ্রেণিকে বিমানে চড়াতে হবে” : সাইমুম সরওয়ার কমল এমপি »রামুর রশিদনগর ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত »কক্সবাজার সাহিত্য একাডেমীর উদ্যোগে সুফিয়া কামালের জীবনালেক্ষ্য নিয়ে আলোচনা অনুষ্ঠিত

ডায়াবেটিস সচেতনতার উপর গুরুত্ব দিয়ে কক্সবাজার ডায়াবেটিক সমিতির সাধারণ সভা সম্পন্ন

ttপ্রেস বিজ্ঞপ্তি: ডায়াবেটিস সচেতনতা বৃদ্ধি এবং জেলার একমাত্র ডায়াবেটিক হাসপাতালের চিকিৎসা সেবার মান আরো বাড়ানোর উপর গুরুত্বারোপ করে গতকাল শুক্রবার কক্সবাজার ডায়াবেটিক সমিতির ত্রি-বার্ষিক সাধারণ সভা অনুষ্টিত হয়েছে। কক্সবাজার ডায়াবেটিক হাসপাতাল প্রাঙ্গণে সকালে এ সভা অনুষ্টিত হয়। সভায় সমিতির নতুন কার্যকরি পরিষদ গঠনের জন্য ৫ সদস্যের একটি সাবজেক্ট কমিটি গঠণ করা হয়।
কক্সবাজার ডায়াবেটিক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন। সভায় পবিত্র কোরান থেকে তেলাওয়াত এবং সমিতির প্রয়াত সদস্যগন ও বাংলাদেশ ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠাতা ডাঃ মোহাম্মদ ইব্রাহিমের রুহের মাগফেরাত কামনায় মোনাজাত পরিচালনা করেন কক্সবাজার সমিতি পাড়া ইসলামী রিসার্চ সেন্টারের ক্বারী মওলানা জুনাইদ। সভায় গীতা পাঠ করেন রামকৃঞ্চ সেবাশ্রমের পুরোহিত পন্ডিত শ্রী বিজয়কৃঞ্চ চক্রবর্তী।
সমিতির বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী ও সাধারণ সম্পাদকের প্রতিবেদন পাঠ করেন সমিতির সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ এডভোকেট। এরপর সমিতির অডিট প্রতিবেদন ও বাজেট উত্থাপন করেন সমিতির অর্থ ও হিসাব বিভাগের সম্পাদক এডভোকেট রনজিত দাশ।
সভায় উত্থাপিত প্রতিবেদন নিয়ে গঠনমূলক আলোচনায় অংশ গ্রহন করেন সমিতির আজীবন সদস্য ও বিশিষ্ট রাজনীতিক জনাব নজরুল ইসলাম চৌধুরী, সমিতির আজীবন সদস্য ও রাজনীতিক এডভোকেট হাবিবুর রহমান, বায়তুশ শরফ কমপ্লেক্সের মহাপরিচালক, বিশিষ্ট শিক্ষাবিদ এবং সমিতির আজীবন সদস্য এম, এম সিরাজুল ইসলাম, বিশিষ্ট শিক্ষাবিদ ও সমিতির আজীবন সদস্য রাজবিহারী চৌধুরী, সমিতির আজীবন সদস্য যথাক্রমে এডভোকেট ফরিদুল আলম, এডভোকেট তাপস রক্ষিত, উদয় শংকর পাল মিঠু, আবু জাফর সিদ্দিকী প্রমুখ বক্তব্য রাখেন।