»স্বাধীনতার ৪৪ বছর পর বাইশারীতে বিদ্যুতের আলো »৫ ডিসেম্বর শহীদ দৌলত দিবস : জাতীয়ভাবে দিবসটি পালনের দাবি শহীদ পরিবারের »ধর্মপুর দরবার শরীফের পীরের উপর হামলা্ : রামুতে মানববন্ধন : জড়িতদের শাস্তি দাবি »রামুর উখিয়ারঘোনায় আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল উচ্চ বিদ্যালয় ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন »রামুর আল হাবিব লাইব্রেরীর মালিকের বসত ঘর পুড়ে ছাই ॥ ক্ষয়ক্ষতি ৩০ লক্ষ টাকার »বাংলাদেশ ফটোজার্নালিষ্ট এসোসিয়েশনের জাতীয় সম্মেলনে ইকবাল সোবহান »কক্সবাজার রেল লাইন সম্প্রসারণের কাজ তদারকিতে এডিবি ও এম,পি কমল »কক্সবাজার জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাবু পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র নির্বাচিত হওয়ায় যুবলীগের বিশাল সংবর্ধনা »কক্সবাজার স্টেডিয়ামে সাবেক তারকাদের জমজমাট প্রীতি ফুটবল ম্যাচ ৩০ নভেম্বর »সাংবাদিক তপন চক্রবর্তী বিএফইউজে’র যুগ্ম মহাসচিব নির্বাচিত হওয়ায় রামু নিউজ ডট কম’র অভিনন্দন »রামু উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান ভুট্টো’র মায়ের ইন্তেকাল ॥ এমপি কমল ও যুবলীগের শোক »কক্সবাজার জেলা আওয়ামীলীগের জরুরী সভা ৩০ নভেম্বর »“দেশের মধ্যবিত্ত শ্রেণিকে বিমানে চড়াতে হবে” : সাইমুম সরওয়ার কমল এমপি »রামুর রশিদনগর ইউনিয়ন যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত »কক্সবাজার সাহিত্য একাডেমীর উদ্যোগে সুফিয়া কামালের জীবনালেক্ষ্য নিয়ে আলোচনা অনুষ্ঠিত

ঈদগাঁওয়ে নছিমন – চেয়ারকোচ সংঘর্ষে নিহত-৩

accident_323291সেলিম উদ্দিন, ঈদগাঁও: কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের ঈদগাঁও নাপিতখালীতে নছিমন- চেয়ারকোচ সংঘর্ষে ৩ জন নিহত হয়েছে। ৮ নভেম্বর রবিবার সকাল সাড়ে ৭ টায় ঘটে এ দূর্ঘটনা। খবর পেয়ে ঈদগাঁও পুলিশ ও মালুমঘাট হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে এবং জনতার সহায়তায় চেয়ারকোচটিকে রামু উপজেরা তেচ্ছিপুল থেকে আটক করা হলেও চালক পলাতক রয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশের বরাত দিয়ে জানা গেছে রবিবার ভোরে সদর উপজেলার নতুন অফিস বাজার থেকে কাঠ ভর্তি করে একটি নছিমন (ট্রলি) গাড়ি নাপিতখালী ইসলামপুর বাজারে যাচ্ছিলেন। এসময় পেছনদিক থেকে কক্সবাজারমুখী হানিফ পরিবহন চেয়ারকোচ যার নং( ঢাকা মেট্রো-ব-১৪-৬৫০৩) নছিমনকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলে ২ জন নিহত হয়। তৎমধ্যে নছিমন চালককে মুমুর্ষ অবস্থায় চকরিয়া উপজেলার মালুমঘাট খ্রীষ্টান হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০ টায় তার মৃত্যু হয়। দূর্ঘটনায় নিহতরা হলেন নছিমন চালক উপজেলার খুটাখালী শিয়াপাড়ার মৃত মোজাহের আহমদের পুত্র নুরুল ইসলাম (৫১), কাঠ ব্যবসায়ী সদর উপজেলার ইসলামপুর মধ্যম নাপিতখালীর আবদুল মজিদের পুত্র জসিম উদ্দিন(২১) ও একই ইউনিয়নের কইলাস্যাঘোনার মৃত বাচু বলির পুত্র মো: সাইফুল (২০)।
খবর পেয়ে ঈদগাঁও তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল থেকে জসিম ও সাইফুলের লাশ দুটি উদ্ধার করেছেন। অন্যদিকে জনতার সহায়তায় ঘাতক বাসটি রামুর তেচ্ছি পুল থেকে আটক করা হয়েছে।
ইসলামপুর ইউপি চেয়ারম্যান মাষ্টার আবদুল কাদের ও খুটাখালী ইউপি চেয়ারম্যান মুহাম্মদ আবদুর রহমান ৩ জনের নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।
ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (উপ পরিদর্শক) মিনহাজ মাহমুদ ভুইয়া দূর্ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান।